ঢাকা, বুধবার, ১৫ মে, ২০২৪

বরগুনায় মা ও মেয়েকে হত্যার প্রধান আসামীর সন্ধানে পুরুস্কার ঘোষনা

বরগুনার পাথরঘাটার পূর্ব হাতেমপুর গ্রামে স্রী ও ৯মাসের কণ্যা সন্তানের ঘাতক শাহিন মুন্সীকে গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ,র‍্যাব,ও ডিবি। শনিবার রাতেই নিহত সুমাইয়ার বাবা, রিপন বাদশা বাদী হয়ে শাহিন মুন্সী  তার মা, শাহিনুর বেগম, মামাতো দেবর ইমাম হোসেন,সহ ৬/৭ কে আসামী করে মামলা দায়ের করে।


পুলিশ ঘটনার সাথে জড়িত সন্দেহে শাহিনের মা শাহিনুর বেগম,মামতো ভাই ইমামকে গ্রেফতার করেছে। পাথরঘাটা পুলিশ ঘাতক শাহিন মুন্সীর সন্ধানদাতাকে পুরুস্কার ঘোষনা করেছে।


পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, আবুল বাশার জানান,নৃশংস এই হত্যার প্রধান আসামী শাহিন মুন্সীকে গ্রেফতারের আমরা অভিযান অব্যাহত রেখেছি। র‍্যাব এবং ডিবি আমাদের সহযোগিতা করছে।এ ছাড়া যারা শাহিন মুন্সীর সন্ধান দিতে পারবে পুলিশ বিভাগের পক্ষ থেকে তাদের পুরুস্কৃত করা হবে বলে তিনি জানান।আজ সকালে বরগুনা জেনারেল হাসাপাতাল মর্গে মা ও মেয়ের ময়নাতদন্ত লাশ গ্রামের বাড়ী পৌঁছালে আত্মীয় -স্বজন, প্রতিবেশীদের মধ্য হ্রদয়বিদারক পরিস্হিতির সৃষ্টিহয়। 


নিহত সুমাইয়ার বাবা,রিপন বাদশা বলেন,তার ৪টি সন্তানের মধ্য সুমাইয়া ছিলো বড়। ৯মাসের সামিরাই ছিলো তাদের প্রথম নাতী।৫ বছর আগে সন্তানরা মা,হারায়। জোহরের নামাজের পরে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে মা ও মেয়েকে দাফন করা হয়।

ads

Our Facebook Page